সাতক্ষীরা বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলুর আরোগ্য কামনায় সাতক্ষীরায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলুর আরোগ্য কামনায় সাতক্ষীরায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে শুক্রবার বিকালে শহরের ইটাগাছা হাটের মোড়ে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী ও সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য শের আলী, আশাশুনি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস, শ্যানগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির, কালিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবাদুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা কৃষকদল আহবায়ক আহসানুল কাদির স্বপন প্রমুখ। মিলাদ মাহফিলে এ সময় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মাও. মইন উদ্দীন।

বিএনপি নেতা-কর্মীরা এ সময় মহামারি করোনায় আক্রান্ত বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলুর রোগ মুক্তি কামনা করেন।